Sunday 1 April 2018

লেখক পরিচিতি - মোঃ রাশেদুল ইসলাম (ফুল)


ভারতের সিমা ঘেষা পাহাড়ের পাদদেশে রৌমারী টু ঢাকা মহা সড়কের পশ্চিম পার্শ্বে অজ পাড়া গায়ের মধ্যবিত্ত পরিবারে আমার জন্ম। আমরা দুই ভাই এক বোন। তিন ভাই বোনের মধ্যে আমি মেঝ। পিতা কৃষক, মাতা গৃহিনী। আমি বিবাহিত তিন সন্তানের জনক। দুই মেয়ে এক ছেলে। ছাত্র জীবন থেকেই আমার অদম্য লেখার আগ্রহ। তখন থেকেই ছন্দ, ছড়া, ছোট কবিতা, গল্প আর্টের কাজে মনোযোগী ছিলাম। জীবনের সাধ ছিল প্রথম শ্রেনীর অফিসার হওয়ার, লেখাপড়াও তেমন একটা হয় নাই বিধায় তা হতে পারি নাই। আমার পরিশ্রম, মেধা, মননশীল সৃষ্টিশীল চিন্তায়, আপনাদের জন্য আমার ক্ষুদ্র প্রয়াস "ধূসর কাব্য" অনলাইন ভিত্তিক কবিতার বইটি উপহার দিলাম।

আপনাদের যদি সামান্যতম ভাল লাগে বা আনন্দ দেয়, সেখানেই আমি স্বার্থক।
এই বইটি আমি উৎসর্গ করলাম, আমার গর্ভধারণী মা জন্মদাতা বাবার জন্য।
(*পুস্তুক আকারে পরে বই বের হচ্ছে, সবাই দোয়া রাখবেন।)


মোঃ রাশেদুল ইসলাম (ফুল)
পিতা মোঃ জামাল উদ্দিন
মাতাঃ মোছাঃ জরিনা বেগম
জন্মতারিখঃ ১১/১১/১৯৭৬ ইং
গ্রামঃ সোনাকুড়া
পোঃ কাউনিয়ার চর
উপজেলাঃ দেওয়ানগঞ্জ
জেলাঃ জামালপুর
পেশাঃ ব্যবসা।


বর্তমান ঠিকানাঃ গ্রামঃ কাচারিপাড়া
পোঃ+উপজেলাঃ রাজিবপুর,
জেলাঃ কুড়িগ্রাম।

No comments:

Post a Comment